মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

ফতুল্লায় গ্যাসলাইন লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় একজনের মৃত্যু

  |   সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   59 বার পঠিত

ফতুল্লায় গ্যাসলাইন লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় একজনের মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাসলাইন লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় মোছা. সুখী আক্তার (২৫) নামে একজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৭ ফেব্রুয়ারি) ভোর ৬টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আবাসিক সার্জন এস এম আইউব হোসেন হোসেন। ডা. এসএম আইউব হোসেন বলেন, আল-আমিনের শরীরের ৯৫ শতাংশ। তার অবস্থাও আশঙ্কাজনক। এছাড়া রফিকের শরীরের ১২ শতাংশ দগ্ধ হয়েছে। বাকি দুজন আলেয়া ও জামাল জরুরি বিভাগে চিকিৎসাধীন।

দগ্ধ আল-আমিনের চাচাতো ভাই মো. রাসেল জানান, আল-আমিন ও তার স্ত্রী সুখী আক্তার পোশাকশ্রমিক। তিনি নিজেও একজন পোশাকশ্রমিক। দুপুরে বাসায় এসে রান্না করার সময় চুলায় ম্যাচ ফায়ার করতেই পুরো কক্ষে আগুন ধরে যায়। এতে তারা দুজন এবং আশপাশের আরও তিনজন দগ্ধ হন। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্নে নেয়া হয়।

তিনি জানান, আল-আমিন নারায়ণগঞ্জের ফতুল্লার হিমু মার্কেট কাঠেরপুল এলাকায় একটি দোতলা ভবনের একতলায় থাকতেন। এ দম্পতির একটি ছেলে সন্তান রয়েছে।

গতকাল রবিবার দুপুর ১টার দিকে ফতুল্লার হিমু মার্কেট কাঠেরপুল এলাকার একটি বাসায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে সুখী আক্তারের শরীরের ৯৮ শতাংশ দগ্ধ হয়। সুখী ছাড়া দগ্ধ হন তার স্বীমা মো. আল-আমিন (৩০)। এছাড়া মোছা. আলেয়া বেগম (৬৫), তার ছেলে জামাল উদ্দিন (৪৫) ও রাজমিস্ত্রী রফিক (৩৫) দগ্ধ হন। দগ্ধ অবস্থায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। বর্তমানে সেখানে তারা চিকিৎসাধীন।

Facebook Comments Box

Posted ৮:৩৬ এএম | সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।